• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘এমপি চান না আর কেউ নির্বাচনে মনোনয়ন চাক’

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

১৬ আগস্ট ২০২২, ১১:৩৭
‘এমপি চান না আর কেউ নির্বাচনে মনোনয় চাক’
সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্ভাব্য এমপি পদ প্রার্থী নূর মোহাম্মদকে শোক দিবসের অনুষ্ঠানে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদের বিরুদ্ধে।

এর প্রতিবাদের সোমবার (১৫ আগস্ট) বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে স্থানীয় আ. লীগের সভাপতি নূর মুহাম্মদ দাবি করেন- বকশীগঞ্জ উপজেলা ও দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ছিলো।

তিনি বলেছেন, আমি শুধু বকশীগঞ্জ উপজেলা আ. লীগের সভাপতি না আমি আগামী জাতীয় দলীয় সংসদ সদস্য পদপ্রার্থী। এই বাধা দেওয়াটা পুলিশ প্রশাসনের কাজ না এটা আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দেওয়ানগঞ্জ বকশীগঞ্জ উপজেলার সংসদ সদস্য আবুল কালম আজাদ নির্দেশে প্রশাসনে মাধ্যমে আমাকে বাধা দেওয়া হচ্ছে।

তার দাবি, বর্তমান এমপি চান না আর কোনো মানুষ নির্বাচনের মনোনয় চাক।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আ. লীগের সহ সভাপতি আবু জাফর, সহ সভাপতি জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়সহ দলীয় নেতা কর্মীরা।

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদ ফোনে দৈনিক অধিকারকে বলেছেন, এই আগস্ট মাসটি বাঙ্গালি জাতীর জন্য কষ্টের ও বেদনার মাস। এ বিষয়ে কে কি বলল এটা নিয়ে আমার আসে যায় না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড