• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক

  মো. আফসার খাঁন, কালিয়াকৈর (গাজীপুর)

০৯ আগস্ট ২০২২, ১৭:৪২
বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক
চোলাই মদসহ আটককৃত নারী (ছবি : অধিকার)

গাজীপুরের কালিয়াকৈরে বিপুল পরিমাণ চোলাই মদ তৈরির সময় এক নারীকে আটক করেছে এলাকাবাসী। পরে স্থানীরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিপুল পরিমাণ চোলাই মদ জব্দসহ ওই নারীকে আটক করে। এ সময় ওই নারীর সহযোগী জাহানারা পালিয়ে যান।

মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে উপজেলায় কালিয়াকৈরে নামাপাড়া এলাকায় শাহজাহানের বাড়ীতে ঘটনাটি ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে এই গ্রুপটি শাহজাহানের বাড়ীতে চোলাই মদ তৈরি করে আসছে। পূর্বের মতো আজও মদ তৈরি করা হচ্ছে; এমন সংবাদে মঙ্গলবার দুপুরে এলাকার কাউন্সিলর মাসুমসহ এলাকার লোকজন ওই বাড়িতে যান।

এ সময় ঘরের ভিতরে গিয়ে দেখেন মাটির নিচে ড্রামে থাকা চোলাই মদ। এ সময় পাশের ঘরে আরও দুই পাতিল ভর্তি মদ তৈরি হচ্ছে বলে দেখা যায়। পরে এলাকাবাসী ওই নারীকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে বিপুল পরিমাণ চোলাই মদ জব্দসহ ওই নারীকে আটক।

১নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুম আলী জানান, দীর্ঘদিন দিন ধরে চোলাই মদের ব্যবসা করে আসছে জানতে পেরে দুপুরে আমিসহ এলাকার লোকজন মিলে ওই বাড়িতে গিয়ে তাদের চোলাই মদ তৈরি করা অবস্থায় আটক করে পুলিশকে খবর দেওয়া হয়।

কালিয়াকৈর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) ফরিদ মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে চোলাই মদসহ একজন নারীকে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড