• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে গুলিভর্তি পিস্তলসহ গ্রেফতার ২ আসামি

  সারাদেশ ডেস্ক

০৯ ডিসেম্বর ২০২১, ১৩:১৮
নাটোর
গ্রেফতারকৃতরা (ছবি : সংগৃহীত)

নাটোরের সিংড়ার কলম ইউপি চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মইনুল হক চুনুকে হত্যাচেষ্টার অভিযোগে ২ জনকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

বুধবার (৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কলম ইউনিয়নের হাজীপুর এলাকায় নির্বাচনি পথসভায় এই ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো- কলম গ্রামের শামসুল ইসলাম ও বাবলু হোসেন। গ্রেফতারকৃত দুজন চুনুর ভাই সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

সিংড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জামিল আকতার জানান, সিংড়া উপজেলার কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মইনুল হক চুনু হাজীপুর এলাকায় নির্বাচনি পথসভা করছিলেন। এসময় স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী শামসুল ইসলাম ও বাবলুসহ কয়েকজন সন্ত্রাসী চেয়ারম্যান চুনুকে হত্যার উদ্দেশ্যে সভায় অবস্থান নেয়। পরে চেয়ারম্যান চুনুকে হত্যার উদ্দেশ্যে চার রাউন্ড গুলিভর্তি রিভলবার বের করে। এমন সময় এলাকাবাসী তা দেখতে পেয়ে শামসুল ও বাবলুকে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে গ্রেফতার করে। এসময় রিভলবারটি জব্দ করা হয়। পরিস্থতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

আরও পড়ুন : সুনামগঞ্জে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪০

সিনিয়র সহকারী পুলিশ সুপার আরও জানান, শামসুল ইসলাম ও বাবলু দুজনই মইনুল হক চুনুর ভাই সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড