• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তেঁতুলিয়ায় ইউপি নির্বাচনে স্বতন্ত্র ৫, নৌকার ২ প্রার্থীর জয়

  এম মোবারক হোসাইন, পঞ্চগড়

১২ নভেম্বর ২০২১, ১২:২৮
তেঁতুলিয়ায় ইউপি নির্বাচনে স্বতন্ত্র ৫, নৌকার ২ প্রার্থীর জয়
তেঁতুলিয়ায় ইউপি নির্বাচনে বিজয়ীরা (ছবি : অধিকার)

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাত ইউনিয়নের মধ্যে দুটিতে আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এদের মধ্যে বিভিন্ন প্রতীক নিয়ে পাঁচটি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন পাঁচ জন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিবাগত রাতে সাড়ে ১১টায় তেঁতুলিয়া উপজেলা পরিষদ হল রুমে বেসরকারিভাবে ফলাফলটি ঘোষণা করেন তেঁতুলিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আলী হোসেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন কমিশন জানিয়েছেন, ১নং বাংলাবান্ধা ইউনিয়নে বিজয়ী প্রার্থী কুদরত-ই-খুদা (স্বতন্ত্র) চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ছয় হাজার একশ ৭৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহাবুবুল আলম (আওয়ামী লীগ) নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন দুই হাজার আটশ ৩৮ ভোট।

২নং তিরনইহাট ইউনিয়নে বিজয়ী প্রার্থী আলমগীর হোসাইন (স্বতন্ত্র) চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ছয় হাজার দুইশ ২৭ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দানিয়েল হোসাইন (আওয়ামী লীগ) নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন পাঁচ হাজার দুইশ ২১ ভোট।

৩নং তেঁতুলিয়া ইউনিয়নে বিজয়ী প্রার্থী মাসুদ করিম সিদ্দিকী (আওয়ামী লীগ) নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ছয় হাজার একশ ২৪ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহাদত হোসেন রঞ্জু (স্বতন্ত্র) মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন তিন হাজার সাতশ ৮৫ ভোট।

আরও পড়ুন : ফতুল্লায় ফ্ল্যাটে ভয়াবহ গ্যাস বিস্ফোরণ, দুই নারী নিহত

৪নং শালবাহান ইউনিয়নে বিজয়ী প্রার্থী আশরাফুল ইসলাম (আওয়ামী লীগ) নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন সাত হাজার তিনশ ৭১ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিয়ার রহমান (স্বতন্ত্র) চশমা প্রতীক নিয়ে পেয়েছেন তিন হাজার ৩১ ভোট।

৫নং বুড়াবুড়ি ইউনিয়নে বিজয়ী প্রার্থী তারেক হোসেন (স্বতন্ত্র) চশমা প্রতীক নিয়ে পেয়েছেন তিন হাজার তিনশ ১৫ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামরুজ্জামান (স্বতন্ত্র) মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন দুই হাজার আটশ ৬৬ ভোট।

৬নং ভজনপুর ইউনিয়নে বিজয়ী প্রার্থী মসলিম উদ্দিন (স্বতন্ত্র) আনারস প্রতীক নিয়ে পেয়েছেন চার হাজার নয়শ ৯৪ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মকসেদ আলী (স্বতন্ত্র) চশমা প্রতীক নিয়ে পেয়েছেন দুই হাজার সাতশ ভোট।

৭নং দেবনগর ইউনিয়নে বিজয়ী প্রার্থী ছলেমান আলী (স্বতন্ত্র) ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন চার হাজার তিনশ ৯০ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহসিনউল হক মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন তিন হাজার পাঁচশ ৩৮ ভোট।

উল্লেখ্য, তেঁতুলিয়া উপজেলার সাতটি ইউনিয়নে মোট ৬৩টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এবার নির্বাচনি দায়িত্ব পালন করছেন তিনজন রিটানিং অফিসার, সহ প্রিজাইডিং অফিসার ২৮২ জন ও পোলিং অফিসার ৫৬৪ জন। প্রতিটি ইউনিয়নের কেন্দ্রগুলোতে শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ, র্যাব, বিজিবি, আনসার, গ্রাম পুলিশসহ সার্বক্ষণিক ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন : বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপ বাংলাদেশ উপকূল ছেড়েছে

উপজেলার সাতটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৩ জন, সাধারণ সদস্য পদে ২৪৪ জন এবং সংরক্ষিত নারী আসনে ৯১ জন প্রার্থী ভোট যুদ্ধে অংশ নিয়েছিলেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড