• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফতুল্লায় ফ্ল্যাটে ভয়াবহ গ্যাস বিস্ফোরণ, দুই নারী নিহত

  সারাদেশ ডেস্ক

১২ নভেম্বর ২০২১, ১১:৪৯
ফতুল্লায় ফ্ল্যাটে ভয়াবহ গ্যাস বিস্ফোরণ, দুই নারী নিহত
গ্যাস বিস্ফোরণে বিধ্বস্ত ঘরের ধ্বংসাবশেষ (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জের ফতুল্লায় ফ্ল্যাট বাসায় গ্যাস বিস্ফোরণে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত দুই নারীর মৃত্যু হয়েছে। ভয়াবহ এ ঘটনায় নারী-শিশুসহ আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। এছাড়া বিস্ফোরণে ওই ফ্ল্যাটটির পাঁচটি কক্ষসহ পাশের আরও দুটি বাড়ির দেয়াল চূর্ণ হয়ে গেছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মায়া রানী ও মঙ্গল রানী। আহতদের চিকিৎসার জন্য স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের মতে, শুক্রবার (১২ নভেম্বর) ভোরে ফতুল্লার লালখাঁর মোড়ে মোক্তার মিয়ার পাঁচতলা ভবনের নিচতলায় বিস্ফোরণে ঘটনাটি ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, ভোর ৬টার সময় বিকট শব্দে ফ্ল্যাটটিতে বিস্ফোরণ ঘটে। এতে পাশের আরও দুটি বাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। বিস্ফোরণে ফ্ল্যাটের পাঁচটি কক্ষ ও পাশের বাসার দুটি কক্ষের দেয়াল উড়ে যায়।

এ ঘটনায় মায়া রানী ও মঙ্গল রানী ঘটনাস্থলেই দেয়ালের নিচে চাপা পড়ে মারা যান। আর পাশের বাসার স্বামী-স্ত্রী ও তাদের দুই শিশুসন্তান দেয়ালের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : ‘রোহিঙ্গা ইস্যুতে বিশ্বকে গুরুত্ব নিয়ে কাজ করতে হবে’

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানিয়েছেন, রান্নাঘরের গ্যাস কোনো কক্ষে জমে ছিল। মূলত তা থেকেই বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড