• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

  আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর (গাজীপুর)

০৪ নভেম্বর ২০২১, ১৯:০৬
নিহত আব্দুল হামিদ (ছবি : অধিকার)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ীয়া পদ্মপাড়া এলাকায় আব্দুল হামিদ (৪২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। তিনি কালিয়াকৈরের পদ্মপাড়া এলাকায় রজব আলীর ছেলে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে জমির সীমানার উপরে বাঁশঝাড় আসার কারণে তাকে পিটিয়ে হত্যা করা হয় বলে জানা গেছে। এ ঘটনার পর থেকে হামলাকারীরা পলাতক রয়েছে।

পুলিশ, এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ীয়া পদ্মপাড়া এলাকায় জমি সংক্রান্ত জেরে বৃহস্পতিবার দুপুরে আবদুল হামিদ তার বাড়ির পাশে বাঁশ কাটতে যায়। বাঁশকাটা নিয়ে দ্বন্দ্বে আব্দুল হামিদকে প্রতিপক্ষ আমজাদ হোসেন, আব্দুল হক, মিনহাজ হোসেন, আল আমিন, হান্নান মিয়া, আক্কেল আলীসহ আরও ৮-১০ জন পিটিয়ে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এরপর পুলিশে খবর দিলে পুলিশ হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের ফুফাতো ভাই আরিফ হোসেন জানান, আব্দুল হামিদ বাড়িতে একাই ছিল। তাকে একা পেয়ে প্রতিপক্ষ আমজাদ হোসেন গং তাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। আমি আমার ভাই হত্যার বিচার চাই।

ফুলবাড়ীয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল হাকিম মিয়া বলেন, যারা হামলা করে তাকে হত্যা করেছে সে সকল অপরাধীকে আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবি জানাচ্ছি।

আরও পড়ুন : পরিচয় মিলল সেই অচেনা প্রাণীর

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল বাশার জানান, পুলিশ খবর পেয়ে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড