• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাম্প্রদায়িক সন্ত্রাসের প্রতিবাদে নোয়াখালীতে বিএমএ’র মানববন্ধন

  হামিদ রনি, নোয়াখালী

২৪ অক্টোবর ২০২১, ১৯:৩১
মানববন্ধন (ছবি : অধিকার)

দেশব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের প্রতিবাদে এবং এসব ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নোয়াখালীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ অক্টোবর) সকাল ১১টায় জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে এ মানববন্ধন করে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মাছুম ইফতেখার, নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুস ছালাম, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)-এর নোয়াখালী শাখার সভাপতি ডা. এম এ নোমানসহ চিকিৎসক নেতৃবৃন্দ।

আরও পড়ুন : পটুয়াখালীতে কলেজছাত্রকে জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা

মানববন্ধনে বক্তারা নোয়াখালীসহ দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে পাড়া-মহল্লায় ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানানো হয়। আগামীতে এমন ন্যক্কারজনক ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে তার জন্য প্রশাসনসহ সংশ্লিষ্ট সবাইকে সজাগ থাকার অনুরোধ জানান।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড