• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শার্শায় বেসরকারি ক্লিনিক থেকে নবজাতক চুরি

  জাহিরুল মিলন, শার্শা (যশোর)

১০ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫০
বাচ্চা
নবজাতক চুরি (ছবি : দৈনিক অধিকার)

যশোরের শার্শার ডায়াগনস্টিক সেন্টার থেকে নবজাতক চুরি হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বেলা ২টার দিকে উপজেলার নাভারণ বাজারের ‘নাভারণ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার’ থেকে শিশুটি চুরি হয়েছে। নবজাতকের বাবা বিল্লাল হোসেন ঝিকরগাছা উপজেলার মধুখালী গ্রামের বাসিন্দা।

বিল্লাল হোসেন বলেন, আমার স্ত্রী রোকসানা খাতুনের প্রসব বেদনা উঠলে মঙ্গলবার দুপুরে নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়। সেখানে রাত ৯টার দিকে সিজারিয়ানের মাধ্যমে কন্যা সন্তানের জন্ম হয়।

শিশুটিকে নিয়ে বেডে আসার পর অনেকেই তাকে নিয়ে আদর করছিল। মা ও মেয়ে সুস্থ ছিল। বৃহস্পতিবার বেলা ২ টার পর থেকে শিশুটিকে আর পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনও সন্ধান পাচ্ছি না।

ডায়াগনস্টিক সেন্টারের তত্বাবধায়ক আবু সাঈদ হিমন জানান, অস্ত্রোপচারের মাধ্যমে সুস্থ সন্তান জন্ম দেন রোকসানা। শিশুটিকে আমরা তাদের হাতে তুলে দেই। কিন্তু বৃহস্পতিবার দুপুরে শুনেছি সন্তানটি পাওয়া যাচ্ছে না। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বলেন, বিষয়টি শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদ করছি। শিশুটি উদ্ধারে থানা ও জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম কাজ করছে বলেও জানান তিনি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড