• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় আগুনে পুড়ল ১২টি ঘর

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২৯ নভেম্বর ২০২০, ০০:৫৪
আগুন
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকায় আগুনে ১২টি বসতঘর পুড়ে প্রায় ৯ লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে মায়ের মসজিদ এলাকায় একটি বসতবাড়ির গ্যাস সিলিন্ডারের পাইপের লিক থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।

ভয়াবহ এ অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীরা আরও প্রায় ৩৫ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে যাওয়া থেকে রক্ষা করছেন।

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৬টা ২৫ মিনিটের দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে মায়ের মসজিদ এলাকায় লীজ ফ্যাশনের পাশে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৬টা ২৫ মিনিটের দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে মায়ের মসজিদ এলাকায় লীজ ফ্যাশনের পাশে অবস্থিত মরহুম আলহাজ্ব তমিজ উদ্দিনের স্ত্রী ফুলবানুর ঘরে গ্যাস সিলিন্ডারের পাইপের লিক থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় স্থানীয়দের সহযোগিতা ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা ৩০মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এই অগ্নিকাণ্ডে ফুলবানুর ১২টি ঘরে থাকা নগদ অর্থ, স্বর্ণালঙ্কার ও আসবাবপত্রসহ পুড়ে ছাই হয়ে গেছে বলে জানা যায়।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুন দৈনিক অধিকারকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডারের পাইপের লিক থেকে এই আগুনের সূত্রপাত হয়। আমরা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় দুই ঘণ্টা ৩০মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে এ অগ্নিকাণ্ডের হতাহত ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন এই অফিসার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড