• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএলের বাজিতে হেরে যুবকের আত্মহত্যা

  সারাদেশ ডেস্ক

৩০ অক্টোবর ২০২০, ১৩:৫৭
যুবরাজ তালুকদার
যুবরাজ তালুকদার (ছবি : সংগৃহীত)

বরিশালের বাকেরগঞ্জে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার বাজিতে হেরে গিয়ে কালীমন্দিরের সামনে এক যুবক আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। আত্মহত্যা করা ওই যুবক কলসকাঠী গ্রামের নিতাই তালুকদারের ছেলে যুবরাজ তালুকদার (১৮)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় যুবরাজ বুধবার রাতে পরিবারের সঙ্গে রাতের খাবার খেয়ে নিজ বিছানায় ঘুমিয়ে পড়ে। কিন্তু তিনি রাতেই কোন এক সময় পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির পাশের কালীমন্দিরের সামনে একটি বেলগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

তবে বাজারের একাধিক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে জানান, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা শুরুর পর থেকেই যুবরাজসহ স্থানীয় কয়েক যুবক কলসকাঠী বাজারের জুয়েলের চায়ের দোকানে বসে বাজি খেলে। বুধবার রাতেও তারা খেলা নিয়ে সেখানে বসে বাজি ধরে। ওই খেলায় যুবরাজ বাজিতে ১২ হাজার টাকা হেরে যায়। নাম প্রকাশ না করার শর্তে একাধিক যুবক জানায়, যুবরাজ বাজিতে হেরে মনোকষ্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ওসি মো. আবুল কালাম জানান, বৃহস্পতিবার সকালে যুবরাজের লাশ গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে তিনি আইপিএল খেলায় বাজিতে হেরে যাওয়ার বিষয়ে কিছু জানেন না বলেও সাংবাদিকদের জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড