• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএলের জুয়া ঠেকাতে ফেনীর পরশুরামে ক্যাবল নেটওয়ার্ক বন্ধ ঘোষণা

  ফেনী প্রতিনিধি

২২ অক্টোবর ২০২০, ২০:৪৪
আইপিএল
ছবি : প্রতীকী

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) চলাকালীন সময়ে জুয়া রোধে ফেনীর পরশুরামে ক্যাবল নেটওয়ার্ক (ডিস) বন্ধের ঘোষণা দিয়েছেন পৌরসভার মেয়র ও উপজেলা আ. লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল। তার এ ঘোষণা অভিভাবক সহ সচেতন মহলে প্রশংসা কুড়িয়েছে। অবশ্য সাধারণ দর্শক ও ক্রীড়ামোদী অনেকে নেতিবাচক মন্তব্য করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা গেছে, আইপিএল খেলা দেখার জন্য শহর ও গ্রামাঞ্চলের হাট-বাজারের চায়ের দোকানে, হোটেল-রেস্তোরায় বিভিন্ন বয়সের ও শ্রেণি পেশার মানুষ ভিড় জমান। এ সুবাদে সীমান্তবর্তী উপজেলা সদর ও গ্রামীণ হাটে-বাজারে কিছু মানুষ আইপিএলের চার-ছক্কার জুয়ায় মেতে উঠে। বলের উইকেট ও ব্যাটের রানে অনেকে সর্বস্বান্ত হন। প্রতিবারের মত আইপিএল চলাকালীন সময়ে জুয়ার মহোৎসব থামাতে এবার খেলা চলাকালীন সময়ে পৌরসভা ও উপজেলার ৩ ইউনিয়নে ক্যাবল নেটওয়ার্ক (ডিস) বন্ধের ঘোষণা দিয়ে আলোচনায় আসেন সাজেল চৌধুরী।

তিনি জানান, খেলা চলাকালীন সময়ে কিশোর-যুবকরা যাতে বাসা-বাড়ির বাইরে বের না হওয়া নিশ্চিত করতে হবে। পাশাপাশি ডিস সংযোগ বন্ধ রাখা হবে। এছাড়া প্রতিটি এলাকায় আড্ডা ঠেকাতে টিম করে দেয়া হয়েছে। তারা খেলা চলাকালীন সময়ে তদারকিতে থাকবে।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াছিন শরীফ মজুমদার জানান, জুয়া ও নেশার কবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। এজন্য আইপিএল খেলা চলাকালীন সময়ে ডিস বন্ধের সিদ্ধান্ত সাধুবাদ জানাই।

পরশুরাম মডেল থানার ওসি মো. শওকত হোসেন জানান, জুয়ার বিষয়ে সুনির্দিষ্ট তথ্য পেলে পুলিশ অভিযান পরিচালনা করবে।

এদিকে পৌর মেয়রের এ সিদ্ধান্ত নিয়ে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচক মন্তব্য করছেন। তাদের মতে, ডিস লাইন বন্ধ করে দেয়া হলে বাসা-বাড়িতে সাধারণ দর্শকরা অন্য অনুষ্ঠান থেকে বঞ্চিত হবেন। জুয়াড়িদের জন্য ক্রীড়ামোদীদের খেলা দেখা থেকে বঞ্চিত হওয়া অযৌক্তিক বলে তারা মন্তব্য করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড