• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রকে অপহরণ ও হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৮
আসামি
অপহরণ ও হত্যা মামলার আসামি আজিজুল (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরে চাঞ্চল্যকর চতুর্থ শ্রেণির ছাত্র সোহান (১০) অপহরণ ও হত্যাকাণ্ডের প্রধান আসামি আজিজুলকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল জেলার সফিপুর থানাধীন কালিদাস বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে র‍্যাব থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

নিহত সোহান শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা গ্রামের আব্বাস আলীর ছেলে। সে স্থানীয় আবুল প্রধান কিন্ডার গার্টেনের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

অপরদিকে গ্রেপ্তার আজিজুল শ্রীপুর পৌর বেতজুরি এলাকার সবুর উদ্দিনের ছেলে।

গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ৩ আগস্ট সন্ধ্যার দিকে গাজীপুরের শ্রীপুর থানার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকার মো. আব্বাস আলী কিন্ডার গার্টেনে পড়ুয়া ছেলে সোহান তার নিজ বাসা থেকে নিখোঁজ হয়। নিখোঁজের পর তার পরিবার সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও সোহানকে না পেয়ে শ্রীপুর মডেল থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরি (জিডি) করে। পরবর্তীকালে খোঁজাখুঁজির একপর্যায়ে গত ৩০ আগস্ট সোহানের পরিবার গাজীপুরের র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ি ক্যাম্পে এসে নিখোঁজ ছেলেকে অনুসন্ধানের জন্য আইনি সাহায্য কামনা করেন।

এরই প্রেক্ষিতে র‌্যাবের অভিযানিক দল গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানের একপর্যায়ে গত ৩১ আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় লোকজন ও সোহানের পরিবারের উপস্থিতিতে শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়া মাস্টারবাড়ির ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের আবর্জনার স্তূপ থেকে মানুষের একটি কঙ্কাল পাওয়া যায়। কঙ্কালের পাশে থাকা শার্ট, প্যান্ট ও জুতা দেখে কঙ্কালটি নিখোঁজ সোহানের বলে শনাক্ত করে তার স্বজনেরা। কঙ্কাল পাওয়ার পর নিহতের পরিবার আজিজুলকে ১ নম্বর আসামি করে শ্রীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন : ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

তিনি জানান, র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল জেলার সফিপুর থানাধীন কালিদাস বাজার এলাকায় অভিযান পরিচালনা করে এই চাঞ্চল্যকর অপহরণ এবং হত্যা মামলার প্রধান আসামি মো. আজিজুল ইসলামকে গ্রেপ্তার করে। সবশেষ পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার জন্য আসামিকে শ্রীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড