• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

  লালমনিরহাট প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৩
লাশ
নিহত মঞ্জুরুল আলমের লাশ (ছবি : দৈনিক অধিকার)

দ্রুতগামী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মঞ্জুরুল আলম (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় ময়নাল হোসেন (৪৫) নামে অপর একজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বুড়িমারী-ঢাকা মহাসড়কের খাঁনের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মঞ্জুরুল আলম জেলার পাটগ্রাম উপজেলার নবীনগর এলাকার শাহাজাহান আলীর ছেলে ও লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে ক্লাম্বার পদে কর্মরত ছিলেন। অপরদিকে আহত ময়নাল হোসেন একই এলাকার মোকছেদ আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালে মঞ্জুরুল আলম মোটরসাইকেলযোগে লালমনিরহাট থেকে নিজ বাড়ি বাউরা নবীনগর যাচ্ছিলেন। পথিমধ্যে হাতীবান্ধার খানের বাজার এলাকায় বুড়িমারী থেকে ছেড়ে আসা একটি পাথরবোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে দুর্ঘটনার খবরে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত ময়নাল হোসেনকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আরও পড়ুন : বজ্রপাতে ঝরল কৃষকের প্রাণ

দুর্ঘটনার সত্যতা স্বীকার করে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম দৈনিক অধিকারকে বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক ও সহকারী চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড