• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় ধর্ষণের তদন্ত ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

  নওগাঁ প্রতিনিধি

০৮ আগস্ট ২০২০, ১৫:১৬
নওগাঁ
ধর্ষণের সুষ্ঠু তদন্ত ও ন্যায়-বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

নওগাঁ জেলা প্রেস ক্লাবে শিল্পী সরকার কথা নামের এক ভুক্তভোগি ধর্ষক সিদ্ধার্থ কুমার সিধুর ধর্ষণের সুষ্ঠু তদন্ত ও ন্যায়-বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন। শনিবার দুপুরে জেলা প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে তার লিখিত বক্তব্যে বলেন উকিলপাড়ার গৌর সরকারের ছেলে সিধুর ফেইসবুকের মাধ্যমে পরিচয় হয় কথার সঙ্গে। কথা বিবাহিত ও এক সন্তানের জননী হওয়া স্বত্বেও সিধু তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

এরপর কম্পিউটারে ইন্টারনেটের কাজ শেখানো, বিয়ে করাসহ নানা প্রলোভন দিয়ে সিধু কথাকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। তারপর থেকে কথা সিধুকে বিয়ে করার কথা বললে সিধু ও তার পরিবারের সদস্যরা কথা ও কথার পরিবারকে নানা রকমের হুমকি-ধামকি দিয়ে আসছে। এরমধ্যে কথা বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করলে সে বেঁচে যায়।

এক পর্যায়ে কথা বাদী হয়ে আদালতে একটি ধর্ষণ মামলা করলে সিধু প্রভাব খাটিয়ে ও অর্থের বিনিময়ে জামিন নিয়ে প্রকাশ্যে চলাফেরা করছে এবং প্রতিনিয়তই কথা ও তার পরিবারকে নানা রকমের হুমকি-ধামকি দিয়ে আসছে। এতে করে কথা ও তার পরিবারের সদস্য বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছে। তাই কথা ধর্ষক সিধুর দৃষ্টান্তর মূলক শাস্তি দাবি করে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

এসময় জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড