• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে ডাকাতির প্রস্তুতিকালে ২ যুবক আটক!

  বাঁশখালী প্রতিনিধি

২৮ জুলাই ২০২০, ০৯:৫১
চট্টগ্রাম
গ্রেপ্তারকৃত আসামি

চট্টগ্রামের বাঁশখালীতে ডাকাতির প্রস্তুতিকালে ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৬ জুলাই) রাত সাড়ে ৮ টায় উপজেলার শিলকুপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড কানুসারেং বাড়ী পুরাতন মসজিদ সংলগ্ন শিলকুপ প্রধান সড়কের মোড় থেক তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন, শিলকুপ ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের মাইজ পাড়া ওমর মিয়া বাড়ীর মোস্তফা আলীর পুত্র মু. গিয়াস উদ্দিন প্রকাশ হামিদ (১৮), মাইজ পাড়ার কুইরগ্যার বরবাড়ির দেলোয়ার হোসেন এর পুত্র মু. তারেক (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, এশার নামাযের সময় মুসল্লিরা মসজিদে গেলে মানুষের আনাগোনা কমে যাওয়ায় ডাকাতির প্রস্তুতি নিতে গোপনে ওৎপেতে থাকে যুবক শ্রেণীর একটি দল। ওইদিন রাতে এক পথচারীকে দা, ছুরি ও অস্ত্রের ভয় দেখিয়ে এন্ড্রয়েট মোবাইল ও নগদ টাকা হাতিয়ে নিয়ে পালানোর সময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে হাতেনাতে ধরে ৯৯৯ এ কল দিলে দ্রুত ঘটনাস্থলে বাঁশখালী থানা পুলিশ এসে তাদেরকে গ্রেফতার করে।

থানা পুলিশ সূত্রেমতে, 'ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দু'জনকে আটক করা হয়েছে। আটককৃতদের থেকে ১টি খেলনার পিস্তল, ৩টি ধারালো ৪৬" লম্বা কিরিচ উদ্ধার করা হয়।

থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'ডাকাতির প্রস্তুতিকালে দু'যুবককে আটক করেছে পুলিশ। এদের বিরোদ্ধে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে দুটি মামলা রজু করা হয়েছে বলেও জানান তিনি।'

স্থানীয়দের অনেকে এসব যুবক শ্রেণীর সাথে কিছু প্রভাবশালী মহল যুক্ত আছে বলে ধারণা করছে। সন্ধ্যা হলেই গ্রামে রাস্তার মোড়ে মোড়ে ওৎপেতে থাকে কিশোরের দল। এরা রাত ঘনিয়ে এলেই সড়কে দা, ছুরি উঁচিয়ে, পিস্তলের ভয় দেখিয়ে ছিন্তাই, ডাকাতি করে সর্বস্ব হাতিয়ে নেয় পথচারী থেকে।

আরও পড়ুন : ইদুল আযহায় সক্রিয় মাদক কারবারি

আটক দুই ডাকাতের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে দুটি মামলা রুজু করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড