• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক এমপি বদির করোনা শনাক্ত

  কক্সবাজার প্রতিনিধি

১৯ জুন ২০২০, ২১:১৭
করোনা
ছবি : সংগৃহীত

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (১৯ জুন) কক্সবাজার মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা শেষে তাকে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়। তবে তার স্ত্রী বর্তমান সংসদ সদস্য শাহিন আকতারের শরীরে করোনা সংক্রমণের উপস্থিতি পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন আবদুর রহমান বদির প্রেসসচিব ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।

ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন জানান, শুক্রবার বিকেলে তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। পাঁচ-ছয়দিন ধরে অসুস্থ থাকার পর বৃহস্পতিবার (১৮ জুন) তাকে কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়েছেন তিনি। বর্তমানে ঢাকার পথে রয়েছেন। ওনার শারীরিক অবস্থা ভালো এবং সুস্থ আছেন।

আরও পড়ুন : করোনা উপসর্গে দুই বৃদ্ধের মৃত্যু

কক্সবাজার মেডিকেল কলেজের করোনা পরীক্ষার নেতৃত্ব দেয়া সহকারী অধ্যাপক চিকিৎসক শাহজাহান নাজির বলেন, শুক্রবার নমুনা পরীক্ষায় আবদুর রহমান বদির করোনা শনাক্ত হয়েছে। তবে তার স্ত্রীর করোনা নেগেটিভ এসেছে। বিষয়টি সঙ্গে সঙ্গে তাদের জানিয়ে দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড