• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা উপসর্গে দুই বৃদ্ধের মৃত্যু

  মৌলভীবাজার প্রতিনিধি

১৯ জুন ২০২০, ২১:০৪
করোনা
ছবি : সংগৃহীত

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ভানুবিল গ্রামে শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে দুই বৃদ্ধার মৃত্যু হয়েছে। এছাড়া আরও এক বৃদ্ধ অসুস্থ অবস্থায় বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারীরা হলেন, ভানুবিল গ্রামের ওয়াহিদ মিয়া (৬০) ও প্রতিবেশী আলতা মিয়া (৬২)। আর বাড়িতে অসুস্থ অবস্থায় চিকিৎসা সেবা নিচ্ছেন রমুজ মিয়া (৫৭)। এ ঘটনার পর থেকে স্থানীয়ভাবে ভানুবিল ও আশপাশের গ্রামে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে ভানুবিল গ্রামের ওয়াহিদ মিয়া অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে দ্রত তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে বৃদ্ধ ওয়াহিদ মিয়াকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে রাত ১১টায় তার মৃত্যু হয়।

এদিকে শুক্রবার সকাল ৭টায় জ্বর, কাশি ও শ্বাস কষ্ট নিয়ে মারা যান ওয়াহিদ মিয়ার সাথে থাকা প্রতিবেশী আলতা মিয়া। একই সাথে একই গ্রামের রমুজ মিয়া নামের আরও এক বৃদ্ধ একই উপসর্গ নিয়ে অসুস্থ রয়েছেন।

আরও পড়ুন : ডা. রকিব হত্যা : প্রধান আসামির জবানবন্দি রেকর্ড, রিমান্ডে ২

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম. মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে দুই ব্যক্তির মৃত্যু ও একজন অসুস্থ থাকার কথা শুনে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড