• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুমেকে করোনা উপসর্গে ৫ জনের মৃত্যু

  খুলনা প্রতিনিধি

১৯ জুন ২০২০, ২০:২০
করোনা
ছবি : সংগৃহীত

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়েছে।

মৃতরা হলেন, জরিনা বেগম (৬০), মোহাম্মদ আলী (৬০), রুমা বেগম (৩৫), কার্তিক (৪০) ও জমশেদ আলম (৬০)। খুমেকের আরএমও ডা. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা উপসর্গ নিয়ে গত ১৬ জুন খুমেকের ফ্লু-কর্নারে ভর্তি হন মহানগরীর খালিশপুর থানা এলাকার বাসিন্দা আব্দুল গনির স্ত্রী জরিনা বেগম (৬০)। শুক্রবার সকাল ১০টার দিকে তিনি মারা যান। ১৭ জুন রাতে ভর্তি হন রূপসা উপজেলার খাজাডাঙ্গা এলাকার বাসিন্দা মৃত আরশাদ আলীর ছেলে মোহাম্মদ আলী (৬০)। বেলা পৌনে ১১টার দিকে তিনি মারা যান।

১৮ জুন ফ্লু-কর্নারে ভর্তি হন যশোরের অভয়নগর এলকার বাসিন্দা বাবুল ফরাজীর স্ত্রী রূমা বেগম (৩৫)। শুক্রবার বেলা সোয়া ২টার দিকে তিনি মারা যান। একই ওয়ার্ডে গত ১৮ জুন ভর্তি হন নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া এলাকার বাসিন্দা মৃত নিতাই এর ছেলে কার্তিক (৪০)। সন্ধ্যা সোয়া ৬টার দিকে তার মৃত্যু হয়। তিনি নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন।

আরও পড়ুন : সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছেই

শুক্রবার দুপুর সোয়া ২টার দিকে ভর্তি হন খুলনা মহানগরীর ৫ নম্বর ঘাট এলাকার বাসিন্দা মো. আহমেদ আলীর ছেলে জামশেদ আলী। তিনিও সন্ধ্যা সোয়া ৬ টার দিকে মারা যান। ডা. মিজানুর রহমান বলেন, মৃত ৫ জনেরই নমুনা সংগ্রহ করা হয়েছে।

এ নিয়ে খুলনায় মোট ৫৫ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বলে সূত্র জানিয়েছে। টেস্টের পর এদের মধ্যে কয়েকজনের করোনাও শনাক্ত হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড