• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে বিজিবি সদস্যের আত্মহত্যা

  রাজশাহী প্রতিনিধি

১৯ জুন ২০২০, ১৯:৫০
আত্মহত্যা
ছবি : সংগৃহীত

রাজশাহীতে ফরহাদ হোসেন (২৯) নামে এক বিজিবি সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৯ জুন) সকালে বিজিবির রাজশাহী সেক্টরের মোটরযান বিভাগ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ফরহাদ হোসেন ব্রাহ্মণবাড়িয়ার ইব্রাহিমপুরের বাজিতপুর গ্রামের আবদুর রহিমের ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে বিজিবির ৫৯ ব্যাটালিয়নে সিপাহী পদে কর্মরত ছিলেন। প্রশিক্ষণের জন্য তিনি রাজশাহী সেক্টরে এসেছিলেন।

বিজিবির রাজশাহী-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়া উদ্দিন মাহমুদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সিপাহী ফরহাদ হোসেন আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৮ জুন) দিবাগত রাত ২টা থেকে ৪টার মধ্যে ঘটনাটি ঘটেছে। শুক্রবার সকালে তার ঝুলন্ত মরদেহ দেখে চন্দ্রিমা থানা পুলিশকে জানানো হয়। পরে মরদেহ উদ্ধার করে ময়াতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

আরও পড়ুন : করোনা উপসর্গে বরিশালে আরও তিনজনের মৃত্যু

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, পুলিশের ধারণা ফরহাদ আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড