• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা উপসর্গে বরিশালে আরও তিনজনের মৃত্যু

  বরিশাল প্রতিনিধি

১৯ জুন ২০২০, ১৯:৩৯
করোনা
শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল (ছবি : সংগৃহীত)

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ছয় ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া তিনজনের মধ্যে একজন নারী।

শুক্রবার (১৯ জুন) দুপুর ২টা ২০ মিনিটে একজন, ২টা ৫ মিনিটে একজন ও সকাল সাড়ে ৭টায় অন্যজনের মৃত্যু হয়। তাদের বয়স যথাক্রমে ৩৫, ৫৫ ও ৬৬ বছর।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন বলেন, দুপুর ২টা ২০ মিনিটে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বরিশাল সদর উপজেলার রায়পাশা এলাকার এক নারী (৩৫)। গত ১৮ জুন করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ওই নারী হাসপাতালে ভর্তি হন। তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট এখনও আসেনি।

তিনি বলেন, দুপুর ২টা ৫ মিনিটে মারা যান বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশালী এলাকার এক ব্যক্তি (৫৫)। ওই ব্যক্তি করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ১৪ জুন সকালে হাসপাতালে ভর্তি হন। জ্বর ও শ্বাসকষ্ট ছিল তার। দুপুরে তার মৃত্যু হয়।

এর আগে সকাল সাড়ে ৭টায় মারা যান বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর এলাকার এক ব্যক্তি (৬৬)। ওই ব্যক্তিকে তার স্বজনরা ১৭ জুন দুপুরে হাসপাতালে ভর্তি করেছিলেন। ওই ব্যক্তি জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট এখনও আসেনি।

আরও পড়ুন : করোনায় ময়মনসিংহে ২ জনের মৃত্যু

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৯ মার্চ থেকে ১৯ জুন বিকেল পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ৬৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২১ জন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

১৭ মার্চ থেকে এ পর্যন্ত শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছেন ৪৬৭ জন। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ১৭০ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩১০ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড