• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে করোনায় ১০০ জনের মৃত্যু

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৯ জুন ২০২০, ১৯:৩০
করোনা
ছবি : সংগৃহীত

করোনা সংক্রমণের ১০৪তম দিনে বাংলাদেশে করোনার সংক্রমণ ক্রমেই বেড়ে চলেছে। গত ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তাদের মধ্যে নারায়ণগঞ্জেরই ছিলেন দুইজন।

দ্রুতই নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা বাড়তে থাকে। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১১৮ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৪৯০ জন। নতুন করে একজনসহ জেলায় মোট মৃত্যুর সংখ্যা এখন ১০০ জন।

শুক্রবার (১৯ জুন) নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেন।

জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্য মতে, জেলায় গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৬৭ জনের। মোট নমুনা সংগ্রহ করা হয় ২১ হাজার ৪৯৮ জনের। আর নতুন করে ১১৮ জন আক্রান্ত হয়েছেন। জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৪৪৯০ জন। আর মোট সুস্থ হয়েছেন ১৯৮৬ জন।

এলাকা ভিত্তিক মোট আক্রান্ত হয়েছেন আড়াইহাজার উপজেলায় ৪৩৮ জন, বন্দর উপজেলায় ১৪১ জন, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৫৫২ জন, রূপগঞ্জ উপজেলায় ৮৪৯ জন, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৩০ জন ও সোনারগাঁও উপজেলায় ৩৮০ জন।

আরও পড়ুন : মির্জাপুরে ৯ জনের মুক্তিযোদ্ধা গেজেট বাতিল, ৬ জনের ভাতা স্থগিত

এলাকা ভিত্তিক মৃতের সংখ্যা আড়াইহাজারে ৩, বন্দরে ৩, সিটি করপোরেশন এলাকায় ৫৮, রূপগঞ্জে ২, সদর উপজেলায় ২১ এবং সোনারগাঁও উপজেলায় ১৩ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড