• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোসল করতে যাওয়ার পথে শিশুকে ধর্ষণ

  ফরিদপুর প্রতিনিধি

১৬ মে ২০২০, ২২:১৬
ফরিদপুর
ছবি : সংগৃহীত

ফরিদপুরের চরভদ্রাসনে ১০ বছর বয়সী এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ওই শিশুর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আজ শনিবার সকালে চরভদ্রাসন থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

হরিরামপুর ইউনিয়নের পশ্চিম চর শালিপুর গ্রামের দুই তরুণ সাব্বির শেখ (১৮) ও রাশেদ ফকিরকে (১৮) আসামি করা হয়েছে।

ওই শিশুটি স্থানীয় এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণির শিক্ষার্থী। গত বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে উপজেলার হরিরামপুর ইউনিয়নের একটি গ্রামের ধইঞ্চা ক্ষেতে তাকে ধর্ষণ করা হয় বলে মামলায় অভিযোগ করা হয়।

ওই শিশু ও তার অভিভাবক সূত্রে জানা যায়, শিশুটি গত বৃহস্পতিবার বিকেল তিনটা দিকে পুকুরে গোছল করতে যাচ্ছিল। পুকুরে যাওয়ার পথে একটি ধইঞ্চা ক্ষেত অতিক্রম করার সময় ওই দুই তরুণ তার মুখ জাপটে ধরে চেপে রেখে ধর্ষণ করে। পরে এলাকার লোকজন এগিয়ে এলে ওই দুই তরুণ পালিয়ে যায়।

ওইদিন সন্ধ্যায় শিশুটিকে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল কর্মকর্তা আসিফ ইকবাল শিশুটিকে ফরিদপুর মেডিকেল কলেজ সংলগ্ন ওসিসি (ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার) স্থানান্তর করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজনীন খানম বলেন, গত বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ওই শিশুটির সাথে কথা বলেছেন। তিনি বলেন, এ ব্যাপারে শিশুটির বাবা শনিবার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড