• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে ৩৯ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৪ মে ২০২০, ১১:২১
রূপগঞ্জ
জব্দকৃত গাঁজা

এশিয়ান বাইপাস সড়কের রূপগঞ্জের কালনী বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৩৯ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। রবিবার রাত সাড়ে ১০ টায় তাদের গ্রেপ্তার করা হয়। এসময় প্রাইভেটকার, মোবাইল ও সিমকার্ড জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মাদারীপুর জেলার কালকীনি থানার আলীপুর সরদার বাড়ির মৃত ফজলুর করিমের ছেলে মো. আব্দুল কাদের, কুমিল্লা জেলার ব্রাক্ষ্মণপাড়া থানার শশীদল মিয়াজান বাড়ির মৃত হুমায়ুন কবিরের ছেলে মো. মামুন মিয়া, ও চাঁদপুর জেলার দক্ষিণ মতলব থানার ধনাগদা সালু কবিরাজের বাড়ি এলাকার আব্দুর রহিমের ছেলে মো. আবুল হোসেন।

র‌্যাব-১ এর সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবদুল্লাহ আল মেহেদী জানান, রবিবার রাতে খবর ছিলো প্রাইভেটকার যোগে কুমিল্লা থেকে মাদক নিয়ে গাজীপুরের দিকে যাবে। র‌্যাবের চৌকস দল পূর্বাচল উপশহরের কালনী প্রাক স্ট্যান্ডে অবস্থান নেয়। প্রাইভেটকারটি কালনী পৌঁছলে গতিরোধ করা হয়। পরে তল্লাশি চালিয়ে সাড়ে ৩৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদক বহনে ব্যবহৃত প্রাইভেটকার, ৪ টি মোবাইল, ৪ টি সিমকার্ড জব্দ করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড