• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পটিয়ায় পানির ড্রামে যুবকের লাশ

  পটিয়া প্রতিনিধি, চট্টগ্রাম

২২ এপ্রিল ২০২০, ০৯:৪৩
পটিয়া
ছবি : সংগৃহীত

পটিয়ায় একটি খাবার হোটেলের পানির ড্রাম থেকে আব্দুল কাদের (২৬) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে উপজেলার কোলাগাঁও এলাকা থেকে পুলিশ এই মরদেহ উদ্ধার করে।

নিহত আবদুল কাদের (২৬) উপজেলার জিরি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর দেয়াং এলাকার আবদুল গনী সওদাগরের বাড়ির মৃত আবদুল মোনাফের ছেলে। তিনি পানের দোকানদার বলে জানা গেছে।

নিহত আবদুল কাদের কোলাগাঁও ইউনিয়নের কালার পোল এলাকার ফোর এইচ গ্রুপের একটি ডায়িং কারখানার গেইটের সামনে আজিজিয়া হোটেলের সামনে একটি পানের দোকান চালাতেন। এ ঘটনায় আশিক (৩৫) নাম এক হোটেলের কর্মচারীকে আটক করেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানান, করোনা পরিস্থিতির কারণে হোটেলটি বন্ধ কিন্তু সামনের পান দোকানি কাদের তার পানের শোকেসটি নিয়ে পান বিক্রি করতো। গতকাল থেকে নিখোঁজ ছিল কাদের। এক পর্যায়ে তাকে খুঁজে না পেয়ে হোটেলে প্রবেশ করে একটি ড্রামের ভেতর থেকে কাদেরের মরদেহ দেখতে পায় তার স্বজনরা। পরে কালারপুল পুলিশ ফাঁড়িতে খবর দিলে তারা লাশটি উদ্ধার করে। এ সময় নিহতের মাথার পেছনে মারাত্মক আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

আরও পড়ুন : বগুড়ায় আইসোলেশনে আরও একজনের মৃত্যু, আক্রান্ত ৩

কালারপুল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কায়সার হামিদ জানান, কাদেরকে পানির ড্রামে মৃত অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তার কাছ থেকে টাকা কিংবা মোবাইল ছিনতাই করার জন্য এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এক হোটেল কর্মচারীকে আটক করা হয়েছে। আটক হওয়া কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খুনের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড