• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অটোরিকশায় সন্তান জন্ম দিলেন এক নারী

  শরীয়তপুর প্রতিনিধি

০৩ এপ্রিল ২০২০, ১৫:৪৯
শরীয়তপুর
জন্ম নেওয়া শিশুটি

শরীয়তপুরে হাসপাতালে ভর্তি হতে না পেরে অটোরিকশায় সন্তান প্রসব করলেন রাজিয়া নামে এক নারী। বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই প্রসূতিকে মাজেদা হাসপাতালে নেয়ার সময় এ ঘটনা ঘটে।

এবিষয়টি শরীয়তপুর সোশ্যাল কমিউনিটি নামের একটি ফেসবুকে থেকে ৩ এপ্রিল শুক্রবার বেলা ২টায় পোস্ট করার পর খবরটি ভাইরাল হয়ে যায়। 

জানা যায়, প্রসূতি রাজিয়া ওই উপজেলার বৈশাখী পাড়ার আব্দুর রহমানের স্ত্রী।

রাজিয়ার শ্বশুর আব্দুল জলিল জানান, প্রসব ব্যথা শুরু হওয়ায় তারা রাজিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে ভর্তি না নিয়ে চিকিৎসকরা মাজেদা হাসপাতালে নিতে বলেন। পরে মাজেদা হাসপাতালে নেয়ার সময় কলুকাঠি স্কুলের কাছে অটোরিকশাতেই সন্তান প্রসব করেন রাজিয়া।

এদিক নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অন্য কথা বলেন। 

৩ এপ্রিল শুক্রবার বেলা সাড়ে ৩টায়, নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শফিকুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, নড়িয়া বৈশাখী পাড়ার রাজিয়া নামে এক নারী প্রসব ব্যথা নিয়ে গতকাল বৃহস্পতিবার সকালে আসলে তাকে আমরা ভর্তি দেয় এবং সে স্যালাইন ও ইনজেকশন দেয়া হয়েছে। আমার আরএমও যে আছে সেও রাউন্ডে গিয়েছিল। প্রসূতির প্রোগ্রেস না হওয়ার কারণে তাকে কাউন্সিলিং দিয়ে শরীয়তপুর সদর হাসপাতালে রেফার করি বা তার উপরে কোথাও যেতে পারে। আমাদের হাতে সব ডকুমেন্টস আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড