• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে সাংবাদিক আরিফুলের কারাদণ্ড

  কুড়িগ্রাম প্রতিনিধি

১৪ মার্চ ২০২০, ১৫:৪২
সাংবাদিক
সাংবাদিক আরিফুল ইসলাম রিগান (ফাইল ছবি)

মধ্যরাতে টাস্কফোর্সের মাদকবিরোধী অভিযানে আটক হওয়া বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম রিগানকে ভ্রাম্যমাণ আদালতে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানাও করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৩ মার্চ) রাত ১২টার দিকে কুড়িগ্রাম শহরের চড়ুয়াপাড়াস্থ নিজ বাড়ি থেকে আটকের পর কারাদণ্ড দিয়ে তাকে জেলহাজতে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা জানান, সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে পুলিশ, আনসার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সমন্বয়ে রাতে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে মাদকসহ আরিফুল ইসলাম রিগানকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করায় তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

আরও পড়ুন : মধ্যরাতে সাংবাদিককে তুলে নিয়ে গেল মোবাইল কোর্ট

এ দিকে, আরিফুল ইসলামের স্ত্রী মোস্তারিমা সরদার নিতুর দাবি- ‘শুক্রবার গভীর রাতে আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল বাসায় প্রবেশ করে আরিফুল ইসলামকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। কী অভিযোগে তাকে আটক করা হয়েছে তখন তারা এসব কিছু জানাননি।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড