• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ৩ বীরসেনানীর নামে সড়ক নামকরণ

  পাবনা প্রতিনিধি

০৭ মার্চ ২০২০, ২০:২৪
সড়ক উদ্বোধন
সড়ক উদ্বোধন ( ছবি : দৈনিক অধিকার )

ঐতিহাসিক ৭ই মার্চে পাবনায় দুজন মুক্তিযোদ্ধা এবং একজন মুক্তিযুদ্ধের সংগঠক ও ভাষা সৈনিকের নামে ৩টি রাস্তার নামকরণ করেছে পৌরসভা।

শনিবার (৭ মার্চ) দুপুরে বড় বাজারের দইবাজার মোড়ে মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু সড়কের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব। পরে আটুয়া চাঁদা খাঁর বাঁশতলা মোড়ে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব সড়কের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু এবং পাশেই মরনোত্তর একুশে পদকপ্রাপ্ত ভাষা সংগ্রামী ও মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম বাদশার নামে সড়ক উদ্বোধন করেন মন্ত্রীপরিষদ বিভাগের যুগ্ম সচিব সাবিরুল ইসলাম বিপ্লব।

এ সময় উপস্থিত ছিলেন- পাবনার পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি ও পাবনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবিসহ আরও অনেকে।

আরও পড়ুন: বাঁশখালীতে অধিকাংশ নলকূপ অকেজো, পানি সংকটে ৬ লক্ষাধিক মানুষ

পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু জানান, মহান মুক্তিযুদ্ধের তিন বীরসেনানীর প্রতি শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে এ নামকরণ করা হয়েছে। পৌর কর্তৃপক্ষ ঐতিহাসিক ৭ই মার্চে তাদের সম্মানিত করতে পেরে গর্বিত।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড