• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯ বছর পর হত্যা মামলার আসামি গ্রেপ্তার

  সাভার প্রতিনিধি

০৩ মার্চ ২০২০, ১৩:০০
সাভার
গ্রেপ্তারকৃত আসামি (ছবি : দৈনিক অধিকার)

৯ বছর পর নারায়ণগঞ্জের মাহফুজুর রহমান হত্যা মামলার প্রধান আসামি মো. হাফিজুর রহমান হাফেজকে (৩৫) সাভার থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

মঙ্গলবার (৩ মার্চ) সকালে সাভারের ওয়াবদা রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হাফিজুর রহমান হাফেজ নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ডাঙ্গাপুর কালীবাড়ী গ্রামের মৃত ডা. আব্দুল গাফফারের ছেলে। তিনি ধামরাইয়ের চৌহাট এলাকার ধামরাই বাইনা গ্রামের মেহেদী হাসানের ছেলে নবী হোসেন পরিচয়ে আত্মগোপন করে ২০১১ সাল থেকে বসবাস করে আসছিল।

র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, আসামি হাফিজুর রহমান হাফেজ ২০০৬ সালে মামলার বাদী হাজী মো. আব্দুল্লাহর মেয়ে রিভা আক্তারকে বিয়ে করেন। আসামি ও বাদী একে অপরের জামাই-শ্বশুর। আসামি বাদীর নিকট ব্যবসা করার জন্য ১০ লাখ টাকা দাবি করে। টাকা না পেয়ে বাদীর এক মাত্র ছেলে মো. মাহফুজুর রহমান রিফাতকে (১৯) কৌশলে মোবাইল ফোনের মাধ্যমে আসামির নিজ বাসায় ডেকে নিয়ে গত ২৮ এপ্রিল ২০১১ তারিখে হত্যা করে। এ ব্যাপারে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের বাবা। আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে জানতে পারে র‌্যাব-৪। পরে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন : গাজীপুরে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার পরিচয় স্বীকার করেছে। তাকে সোনারগাঁ থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড