• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন 

  গাজীপুর সদর প্রতিনিধি

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০৮
গাজীপুর
গ্যাস লাইন বিচ্ছিন্ন (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া পূর্ব খণ্ড ও কেওয়া দক্ষিণ খণ্ড এলাকায় অভিযান চালিয়ে সহস্রাধিক বাসার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়েছে।

গাজীপুর জেলা প্রশাসনের সহযোগিতায় তিতাস গ্যাস গাজীপুর অফিস বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন। এ সময় প্রায় ৫শ মিটার পাইপ জব্দ করা হয়।

তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী এরশাদ মাহমুদ জানান, অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে তিতাস গ্যাসের চলমান অভিযানের অংশ হিসেবে এ উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় শ্রীপুর উপজেলার কেওয়া পূর্ব ও দক্ষিণ খণ্ড এলাকার ৩টি স্পটে অভিযান চালিয়ে প্রায় ৫ কিলোমিটার এলাকার গ্যাস লাইন অকার্যকর করা হয়। এতে উক্ত এলাকার প্রায় এক হাজার বাসার ৩৫শ চুলার লাইন বিচ্ছিন্ন হয়ে যায়। অভিযান পরিচালনার সময় তিতাসের লোকজনকে অবৈধ লাইনের তথ্য সরবরাহের কারণে স্থানীয় ইউসুফের ছেলে রুবেল নামে এক যুবক তথ্যদাতাদের প্রাণনাশের হুমকি প্রদান করে এবং তিতাসের আভিযানিক দলকে উচ্ছেদ অভিযানে বাধা প্রদান করে। পরে পুলিশ সদস্য ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে উপস্থিত হলে হুমকিদাতা রুবেল পালিয়ে যায় । এ ব্যাপারে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে জানান তিতাসের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

আরও পড়ুন : বাবাকে হত্যার অভিযোগে সন্তানসহ আটক ২

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হারুন অর রশিদ, গাজীপুর তিতাস অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী এরশাদ মাহমুদ, উপব্যবস্থাপক এসএম আবু সুফিয়ান, আব্দুল আলিম রাসেল, মির্জা শাহ নেওয়াজ লতিফ, সহকারী প্রকৌশলী জাহিন আমির খান, উপসহকারী প্রকৌশলী মো. সাবিনুর রহমান, আনোয়ার হোসেন, আসাদুল্লাহ কায়সার প্রমুখ।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড