• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে জুয়ার আসর থেকে কাউন্সিলরসহ আটক ১৪

  ময়মনসিংহ প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:০১
জুয়াড়ি
জুয়াড়ি ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহে জুয়া খেলার আসর থেকে হালুয়াঘাট পৌরসভার কাউন্সিলরসহ ১২ জুয়াড়ি ও ২ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে জেলা গোয়েন্দা শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলো- হালুয়াঘাটের আকনপাড়ার বাসিন্দা ও পৌরসভার বর্তমান কাউন্সিলর আব্দুল্লাহ আল ফারুক, অন্যরা হলো- তাজুল ইসলাম, আল আমিন, জাকির হোসেন, নুরুল আমিন, আমজাদ হোসেন, আ. রাজ্জাক, মনির হোসেন, ফজলুল হক, আনোয়ার হোসেন আনার, শফিকুল ইসলাম ও আবুল কালাম আজাদ এবং দুই মাদক কারবারি শান্ত মিয়া ও প্রান্ত মিয়া।

এর আগে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে ১২ জুয়াড়ি ও ২ মাদক কারবারিকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে হালুয়াঘাটে অভিযান চালিয়ে হালুয়াঘাট বাজার কংশ এলাকা থেকে জুয়ার আসর থেকে বর্তমান পৌর কাউন্সিলরসহ ১২ জুয়াড়িকে আটক করে ডিবি পুলিশ।

আরও পড়ুন: কুড়িগ্রামে চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতা শামিম গ্রেপ্তার

অন্যদিকে ময়মনসিংহ নগরীর কাচারীঘাট থেকে ৫০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। তারা হলো- শহরের কাশর এলাকার বাসিন্দা শান্ত মিয়া ও প্রান্ত মিয়া। পরে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের পর বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড