• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকের লাথিতে প্রেমিকার গর্ভপাত, নবজাতকের লাশ উত্তোলন

  লোহাগাড়া প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি ২০২০, ০৮:০৫
চট্টগ্রাম
লাশ উদ্ধার (ছবি : প্রতীকী)

চট্টগ্রামের লোহাগাড়ায় প্রেমিকের লাথিতে প্রেমিকার গর্ভপাতের ঘটনায় পুকুরপাড়ে মাটি চাপা দেওয়া নবজাতকের লাশ উত্তোলন করা হয়েছে।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা সদরের রশিদের পাড়াস্থ একটি পুকুর পাড় থেকে আদালতের নির্দেশে নবজাতকের লাশটি উত্তোলন করা হয়।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের রশিদের পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে মিজানুর রহমান প্রকাশ কালো মিজানের সাথে সাতঘরিয়া পাড়া এলাকার নজির আহমদের মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মিজান মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে। এতে মেয়েটি গর্ভবতী হয়ে পড়ে।

এ দিকে গত ৪ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাত সাড়ে ১১টায় ওই মেয়ের বাড়িতে যায় মিজান। এ সময় মেয়েটি মিজানকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। এ নিয়ে দুইজনের মধ্যে তর্কাতর্কি হয়। তর্কাতর্কির এক পর্যায়ে মিজান মেয়েটির পেটে সজোরে লাথি মারে। এতে ঘটনাস্থলে গর্ভবতী মেয়েটি মৃত সন্তান প্রসব করে। ঘটনার পরপরই মৃত বাচ্চাটি গোপনে মাটি চাপা দিয়ে কালো মিজান পালিয়ে যায়।

লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়া জানান, কয়েকদিন আগে মেয়েটি বাদী হয়ে কালো মিজানকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে।

আরও পড়ুন : মেঘনার ভাঙন ঠেকালেই রয়েছে পর্যটনের সম্ভাবনা

এ পরে আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট পদ্মাসন সিংহের উপস্থিতিতে পুকুর পাড় থেকে নবজাতকের লাশ উত্তোলন করা হয়। প্রাথমিকভাবে নবজাতকের পেটে ও গলায় আঘাতের চিহ্ন সনাক্ত করা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড