• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৪২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গঠন করতে হবে : যুগ্ম সচিব

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৫ ফেব্রুয়ারি ২০২০, ০৮:১৭
কুলাউড়া
ই-এমআইএস বিষয়ক বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় (ছবি - দৈনিক অধিকার)

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমআইএসের লাইন ডিরেক্টর যুগ্ম সচিব মনোজ কুমার রায় কুলাউড়া উপজেলায় মাঠকর্মীদের কাজের প্রশংসা করে বলেছেন, সকল সমস্যাকে উত্তরণ করে আগামী ১১ জুলাই জনসংখ্যা দিবসের পূর্বেই কুলাউড়া উপজেলাকে তথ্য কার্যক্রমে ডিজিটাল পদ্ধতিতে অন্তর্ভুক্ত হয়ে পেপার লেস ঘোষণা করতে হবে।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের লক্ষ্যমাত্রা অর্জনে কাজের তদারকি বৃদ্ধি করে সফল হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে এবং সুন্দর মা ও শিশুকে নিয়ে পরিকল্পিত পরিবার গঠনে ভূমিকা রাখতে হবে।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকালে ই-এমআইএস বিষয়ক বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও মা-শিশু ডা. সুলতান আহমদের পরিচালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমআইএসের উপপরিচালক সানা উল্লাহ নুরী, কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রউফ ও কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, দৈনিক অধিকারের কুলাউড়া প্রতিনিধি এস আর অনি চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসূদন পাল চৌধুরী।

সভার পূর্বে প্রধান অতিথি মনোজ কুমার রায় ও ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীকে বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীরা ফুল দিয়ে বরণ করেন।

উল্লেখ্য, যুগ্ম সচিব মনোজ কুমার রায় বিগত ২০০০ সালে কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদে দায়িত্ব পালন করেন। সভা শেষে তিনি রাতে তার পুরনো কর্মস্থল ভূমি অফিস পরিদর্শন করেন ও ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে কুশলাদি বিনিময় করেন।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড