• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাবার খেয়ে একই পরিবারের ১৩ জন হাসপাতালে ভর্তি 

  ঠাকুরগাঁও প্রতিনিধি

৩০ জানুয়ারি ২০২০, ১৭:০১
হাসপাতালে ভর্তি অসুস্থরা
হাসপাতালে ভর্তি অসুস্থরা ( ছবি : দৈনিক অধিকার )

বাসায় খাবার খেয়ে ঠাকুরগাঁওয়ে একটি গ্রামের পরিবারের ১৩ সদস্য অসুস্থ হয়ে জেলার আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার (২৯ জানুয়ারি) দুপুর থেকে একে একে অসুস্থ হয়ে পড়লে রাত ৮টার দিকে মাইক্রোবাসে করে তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করে স্বজনরা। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

খাবার খেয়ে অসুস্থ রোগীরা সবাই ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের দক্ষিণ বঠিনা গ্রামের বাসিন্দা।

স্বজনরা জানান, সতেন্দ্র বর্মন, নিত্যানন্দ বর্মন, অমির চক্র বর্মন ও হরবিন্দু বর্মন চার ভাই একই বাড়িতে বসবাস করেন। প্রতিদিনের মতো সকালে খাবার খেয়ে যার যার কর্মস্থলে যান। পরে তারা নিজ নিজ কর্মস্থলে অসুস্থ বোধ করলে অন্যের সাহায্যে বাসায় ফেরেন। এছাড়া বাসার অন্যান্য সদস্যরাও বাসার খাবার খেয়ে প্রথমে তাদের মাথা ব্যথা ও পরে বমি হয়। এরপর একে একে জ্ঞান হারিয়ে ফেলে সবাই। অসুস্থ হওয়ার খবর শুনে আশপাশের প্রতিবেশীরা এসে তাদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করার পরও তাদের জ্ঞান ফিরেনি। একপর্যায়ে রাত ৮টার দিকে তাদের সবাইকে মাইক্রোবাসে করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থ রোগী চন্দ্র মোহন, আলপনা, উৎসসহ ১৩ জনই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে অনেকেরই জ্ঞান ফিরলেও স্বাভাবিকভাবে কথা বলতে পারছেন না।

আরও পড়ুন: নৈশ প্রহরীর লালসার শিকার মাদরাসা ছাত্র

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. লিটন সরকার জানান, যারা ভর্তি হয়েছে তারা কী কারণে অসুস্থ হয়েছে তা এখনো স্পষ্টভাবে বলা যাচ্ছে না। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অসুস্থ হওয়ার সঠিক কারণ চিহ্নিত করার জন্য কাজ করছি। তবে খাবারের কারণেই অসুস্থ হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড