• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীমান্তে অনুপ্রবেশ ঠেকাতে গ্রামে গ্রামে বিজিবির সভা

  নওগাঁ প্রতিনিধি

২৭ জানুয়ারি ২০২০, ১৩:০০
নওগাঁ
বিজিবির সভা (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর ধামইরহাট সীমান্তে অনুপ্রবেশ ঠেকাতে গ্রামে গ্রামে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পক্ষ থেকে গণসচেতনামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ জানুয়ারি) রাত ৮টার দিকে ১৪ বিজিবি ব্যাটালিয়নের অন্তর্গত উপজেলার বস্তাবর বিওপির (বর্ডার অবজারভেশন পোস্ট) আয়োজনে সীমান্ত পিলার ২৬২/২ এর সাব পিলারের ২শত গজ বাংলাদেশ অভ্যন্তরে জোতওসমান গ্রামে এ সভা অনুষ্ঠিত হয়।

এ ব্যাপারে বস্তাবর বিওপির কমান্ডার নায়েব সুবেদার মো. আনোয়ার হোসেন বলেন, বিজিবির পক্ষ থেকে স্থানীয় গ্রাম পুলিশ ও গ্রামের জনগণকে সঙ্গে নিয়ে সীমান্তে পুশইনসহ যে কোনো অনুপ্রবেশ ঠেকাতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। সীমান্তের যেসব পয়েন্ট দিয়ে বিএসএফ পুশইন করতে পারে সেই বিষয়ে সীমান্তবর্তী গ্রামের জনগণকে সচেতন করার লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হচ্ছে।

আরও পড়ুন : জ্বরে চাচি-ভাতিজার মৃত্যু, মুন্সীগঞ্জে করোনা ভাইরাস আতঙ্ক

অপরদিকে রাত সাড়ে ৭টার দিকে উপজেলার কালুপাড়া বিওপির কমান্ডার নায়েব সুবেদার কবির হোসেনের নেতৃত্বে কালুপাড়া গ্রামের সীমান্ত পিলার ২৭০/২ এর বাংলাদেশ অভ্যন্তরে অনুরূপ গণসচেতনামূলক সভা অনুষ্ঠিত হয়। গণসচেতনামূলক সভায় জনপ্রতিনিধিসহ গ্রামের বিপুল সংখ্যক নারী পুরুষ ও শিশুরা অংশগ্রহণ করেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড