• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ছাত্রাবাস থেকে নেপালি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

০১ আগস্ট ২০১৮, ১৯:০১
ছবি : রাজিব কুমার শ্রীবাস্তু

ময়মনসিংহ কমিউনিটি বেজড মেডিকেল কলেজ (সিবিএমসিবি) ছাত্রাবাসের নিজ কক্ষ থেকে বুধবার দুপুরে রাজিব কুমার শ্রীবাস্তু নামে নেপালি এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে এখান থেকে এমবিবিএস পাস করে এবার ইন্টার্নশিপ করছিল বলে জানিয়েছেন কলেজ অধ্যক্ষ ডা. মির্জ্জা মানজুরুল হক।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, নেপালি শিক্ষার্থী রাজিব কমিউনিটি বেজড মেডিকেল কলেজ ২নং ছাত্রাবাসের ৩য় তলার ৩২০ নম্বর কক্ষে থাকতো। তার সাথে একই শ্রেণির আরো দুইজন নেপালি থাকতো। বুধবার সকালে সহপাঠী দুই নেপালি কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ডে ইন্টার্নশিপে কর্মরত ছিল। বেলা ১টার দিকে তার সহপাঠীরা দরজা-জানালা বন্ধ ওই কক্ষের ভেতর কারোর কোনো সারা শব্দ না পেয়ে উচ্চ শব্দে তাকে ডাকতে শুরু করে। তাতে সারা না দেয়ায় একপর্যায়ে দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ দেখতে পায়। যেহেতু দরজা-জানালা বন্ধ ছিল, তাতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। এব্যাপারে সিবিএমসিবি’র অধ্যক্ষ ডা. মির্জ্জা মানজুরুল হক জানান, রাজিব এবার এখান থেকে এমবিবিএস পাস করে বুধবারই ইন্টার্নশিপে যোগদানের কথা ছিল। সকালে তার দুই সহপাঠী রুমমেট ওয়ার্ডে যোগদান করলেও সে যায়নি। পরে আসবে বলে জানিয়ে দেয়। এরপর দুপুর পর্যন্ত না আসায় তার সহপাঠীরা তাকে কক্ষে খুঁজতে যায়। এসময় দরজা-জানালা বন্ধ অবস্থায় জানালা দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে কলেজ কর্তৃপক্ষকে খবর দেয়। পরে কলেজ কর্তৃপক্ষ দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে মরদেহ উদ্ধার করে।

অধ্যক্ষ আরও জানান, সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হবে। বৃহস্পতিবার নেপাল থেকে রাজিবের বাবা চন্দ্রমোহন কুমার শ্রীবাস্ত ও ভাই মনিষ চন্দ্র শ্রীবাস্তসহ পরিবারের লোকজন পৌঁছালে তাদের উপস্থিতিতে ময়নাতদন্ত সম্পন্ন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড