• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষককে মারধর, উপজেলা চেয়ারম্যানের নামে মামলা

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২১ জানুয়ারি ২০২০, ০২:৩১
আবুল কালাম আজাদ
অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ ( ফাইল ফটো )

ময়মনসিংহে কলেজ শিক্ষককে মারধরের অভিযোগে ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ভুক্তভোগী শিক্ষকের নাম হুমায়ুন কবির। তিনি ময়মনসিংহ মহিলা ডিগ্রি কলেজের শিক্ষক।

এ ঘটনায় সোমবার (২০ জানুয়ারি) ময়মনসিংহ জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ভুক্তভোগী শিক্ষক হুমায়ুন কবির বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

হুমায়ুন কবির ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও গাংগাটিয়া গ্রামের মো. তাইজুদ্দিন শেখের ছেলে। তিনি মহিলা ডিগ্রি কলেজের ইংরেজি প্রভাষক।

অভিযুক্তরা হলেন— বর্তমান ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ (৪৫), ইমরান আলী (৩৩), নাজমুল (২৫), মানিক (২৮), আবির (২৫)। এছাড়া মামলায় আরও ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত বছর মহান বিজয় দিবসের অনুষ্ঠানে ভালুকা সরকারি ডিগ্রি কলেজ মাঠে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদারকে তুচ্ছ ঘটনায় লাঞ্ছিত করেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ফজলুল হক তালুকদার তার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। পরে শিক্ষক হুমায়ুন কবির ওই স্ট্যাটাসটি তার ফেসবুকে শেয়ার করেন। এতে ক্ষিপ্ত হয়ে অভিযুক্তরা ওই বছরের ২৩ ডিসেম্বর রাতে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডস্টোর বাসস্ট্যান্ড এলাকায় হুমায়ুন কবিরকে মারধর করে।

আরও পড়ুন: শ্বশুরবাড়ির নির্যাতনে চোখের দৃষ্টি হারালেন কলেজছাত্রী

শিক্ষক হুমায়ুন কবির বলেন, আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই। আমি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ২২ দিন ভর্তি ছিলাম।

এ ব্যাপারে ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ দৈনিক অধিকারকে বলেন, এ ব্যাপারে আমি কিছু জানি না।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড