• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে ৮০০ পিস ইয়াবাসহ আটক ১

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২০ জানুয়ারি ২০২০, ১৮:৪৪
আটক
৮০০ পিস ইয়াবার চালানসহ মো. মহিউদ্দিন নামে ওই মাদক পাচারকারীকে আটক করা হয় (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় ৮০০ পিস ইয়াবার চালানসহ মো. মহিউদ্দিন (২৬) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২০ জানুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার ৩ নম্বর ওয়ার্ড সংলগ্ন নিউ মদিনা হোটেলে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মহিউদ্দিন কক্সবাজারের চকরিয়া উপজেলার ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়া এলাকার ফাঁসিয়াখালী গিয়াস উদ্দিন বাড়ির জাকির আহমদের ছেলে।

পুলিশ জানায়, বাঁশখালী থানার ওসি মো. রেজাউল করিম মজুমদারের দিক নির্দেশনায় গোপন সংবাদে সোমবার এসআই দিপকের নেতৃত্বে একদল পুলিশ নিউ মদিনা হোটেলে অভিযান চালায়। এই অভিযানে ৮০০ পিস ইয়াবাসহ মহিউদ্দিনকে হাতেনাতে আটক করা হয়।

পুলিশ আরও জানায়, বাঁশখালীতে শ্বশুরবাড়ি হওয়ায় দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা এনে ওই এলাকার প্রধান সড়কে তা পাচার করে আসছিল মহিউদ্দিন। ইয়াবা বিক্রয়ের গোপন খবরে অভিযান চালিয়ে সোমবার তাকে আটক করা হয়।

ইয়াবাসহ আটকের সত্যতা স্বীকার করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রেজাউল করিম মজুমদার দৈনিক অধিকারকে জানান, মাদক পাচারের সঙ্গে জড়িত থাকায় তদন্তপূর্বক তাকে বিচারের আওতায় আনা হবে।

আরও পড়ুন : ৯৪ পিস স্বর্ণের বারসহ ধরা খেল তিন চোরাকারবারি

তিনি বলেন, মাদকের সঙ্গে জড়িতদের কোনো রকম ছাড় দেওয়া হবে না। এ জন্য বাঁশখালীর প্রধান সড়কে ইয়াবা পাচার রোধে নিয়মিত তল্লাশি চৌকি বসানো হয়েছে। এ সময় পুলিশের মাদকবিরোধী এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড