• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯৪ পিস স্বর্ণের বারসহ ধরা খেল তিন চোরাকারবারি

  যশোর প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ১৭:৫৯
আটক
৯৪ পিস স্বর্ণের বারসহ আটক তিন চোরাকারবারি (ছবি : দৈনিক অধিকার)

যশোর-বেনাপোল মহাসড়কের পুলেরহাট এলাকা থেকে ৯৪ পিস স্বর্ণের বারসহ তিনজন চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (২০ জানুয়ারি) বিকালে জেলার ৪৯ বিজিবি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এর আগে রবিবার (১৯ জানুয়ারি) রাত আড়াইটার দিকে বেনাপোলগামী একটি প্রাইভেট কারে তল্লাশি করে স্বর্ণের বারসহ তাদের আটক করা হয়।

আটক চোরাকারবারিরা হলো- শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিদুল ইসলাম, একই উপজেলার আমলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে ইয়াকুব আলী ও কুমিল্লার দাউদকান্দি উপজেলার নলচক গ্রামের মনির হোসেনের ছেলে দেলোয়ার হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে ৪৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা জানান, রবিবার রাতে বিজিবির সুবেদার মিজানুর রহমানের নেতৃত্বে একটি টহল দল পুলেরহাট এলাকায় বেনাপোল সীমান্তমুখী একটি প্রাইভেট কারে তল্লাশি চালায়। এ সময় ওই প্রাইভেট কার থেকে ৯৪ পিস স্বর্ণের বারসহ তিনজন চোরাকারবারিকে আটক করা হয়। উদ্ধার হওয়া স্বর্ণের ওজন ১০ কেজি ৯৩৫ গ্রাম। যার আনুমানিক মূল্য ৬ কোটি ৬০ লাখ টাকা।

আরও পড়ুন : গোপালগঞ্জে কর্মী নিয়োগে প্রতারণা, সমিতির এমডি আটক

আটক তিনজনের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের কার্যক্রম চলছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড