• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে কর্মী নিয়োগে প্রতারণা, সমিতির এমডি আটক

  গোপালগঞ্জ প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ১৭:১৮
ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জোবায়ের রহমানসহ অন্যরা (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জে ১৮ জন কর্মী নিয়োগে প্রতারণার অভিযোগে ‘গ্রামীণ মানব কল্যাণ ও কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের’ নির্বাহী পরিচালক এস এম মিলনকে (৫২) আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২০ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে পৌর শহরের চাঁদমারী রোডস্থ সমিতির ভাড়া বাড়ির কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জোবায়ের রহমান জানান, তিন মাস আগে শহরের চাঁদমারী রোডের ওই বাড়ি ভাড়া নিয়ে ‘গ্রামীণ মানব কল্যাণ ও কৃষি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের’ অফিস খোলেন এস এম মিলন। এরপর অফিসে কর্মী নিয়োগের কথা বলে বিজ্ঞপ্তি দেন। পরে অবৈধভাবে কম্পিউটার অপারেটর পদে ১ লাখ টাকা ও ফিল্ড অফিসার পদে ৫০ হাজার টাকা করে আদায় করে মোট ১৮ জনকে নিয়োগ দেন।

এ দিকে, নিয়োগের পর এসব কর্মীদের বেতন ভাতাও দেওয়া হয়নি। এমনকি ওই সমিতির কোনো কার্যক্রম নেই বলেও কর্মীরা জেলা প্রশাসনের কাছে অভিযোগ করেন। পরবর্তীকালে তাদের অভিযোগের প্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ঘটনার সত্যতা পায়। এ কারণে ওই সমিতির নির্বাহী পরিচালক এস এম মিলনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

আরও পড়ুন : সাজা ঘোষণার ২৭ বছর পর আসামি গ্রেপ্তার

এ ঘটনায় নিয়মিত মামলা দায়েরের জন্য গোপালগঞ্জ থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জোবায়ের রহমান।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড