• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুদকের উদ্যোগে সততা স্টোর স্থাপনের জন্য অর্থ বিতরণ

  কুড়িগ্রাম প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২০, ১৫:১১
কুড়িগ্রাম
অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

রংপুর দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয়ের উদ্যোগে কুড়িগ্রামে নয়টি উপজেলায় ৩২টি স্কুলে সততা স্টোর স্থাপনের জন্য ৬ লাখ ২০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ জানুয়ারি) সকালে কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মো. হাফিজুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রংপুর দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয়ের উপপরিচালক শেখ মেজবাহ উদ্দিন, জেলা শিক্ষা অফিসার শামসুল আলম, কুড়িগ্রাম দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সামিউল হক নান্টু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ হারুন-অর-রশীদ মিলন, রংপুর দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয়ের সহকারী পরিদর্শক অমলেন্দু কোচ, উপসহকারী পরিচালক রিয়াজুর রহমান, প্রমুখ।

অনুষ্ঠানে কুড়িগ্রাম জেলার নয়টি উপজেলায় ৩২টি শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর খোলার জন্য প্রতিটি স্কুলে ২০ হাজার টাকা করে মোট ৬ লাখ ২০ হাজার টাকা বিতরণ করা হয়।

আরও পড়ুন : মুজিববর্ষ নিয়ে কটূক্তি করায় সাবেক পৌর মেয়র গ্রেপ্তার

রংপুর দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয়ের উপপরিচালক শেখ মেজবাহ উদ্দিন জানান, নতুন প্রজন্মকে সততা চর্চায় উদ্বুদ্ধ করার জন্য শিক্ষা প্রতিষ্ঠানে বিক্রেতা ছাড়াই স্টোর স্থাপন করা হবে। শিক্ষার্থীরা পছন্দের সামগ্রী কিনে নিজেরাই মূল্য পরিশোধ করবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড