• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোয়ালখালীতে নৌকার অফিসের সামনে ককটেল বিস্ফোরণ

  বোয়ালখালী প্রতিনিধি, চট্টগ্রাম

০৯ জানুয়ারি ২০২০, ২২:৩৬
ককটেল বিস্ফোরণ
পুড়ে যাওয়া মোটরসাইকেল ও অবিস্ফোরিত ককটেল (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের বোয়ালখালীর পৌর এলাকায় নৌকা প্রতীকের অফিসের সামনে মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও অন্তত আটটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে বোয়ালখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম গোমদণ্ডী আরাকান সড়কের আমতল এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার জন্য বিএনপিকে দায়ী করে উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মোকারম বলেন, পশ্চিম গোমদণ্ডী এলাকায় এমন দুঃসাহস বিএনপি ছাড়া কেউ করতে পারে না।

আরও পড়ুন: প্রকল্প কর্মকর্তার খাটের নিচে পৌনে ২ কোটি টাকা

পৌর প্যানেল মেয়র শাহজাদা মিজানুর রহমান জানান, আমি ও গাড়ির মালিক মো. রফিক এক সঙ্গে ওই অফিসে যাই। আমরা আগামীকাল শুক্রবার মোছলেম ভাইয়ের নির্বাচনি প্রচারণার জন্য পশ্চিম গোমদণ্ডী এলাকায় জনসভার পূর্ব প্রস্তুতি সভায় অংশ নিয়েছিলাম। কিন্তু হঠাৎ রাত পৌনে ৯টার দিকে কালুরঘাট থেকে ৮ থেকে ১০টি মোটরসাইকেল এসে নৌকার ক্যাম্পকে লক্ষ্য করে আটটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় ক্যাম্পের সামনে দাঁড়ানো মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে। ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে মোটরসাইকেলগুলো ফুলতলের দিকে চলে যায়।

পরে স্থানীয় ও আওয়ামী লীগের নেতাকর্মীরা মোটরসাইকেলের আগুন নেভাতে সক্ষম হলেও সেটি অনেকটা ক্ষতিগ্রস্ত হয়। এ সময় দুইটি অবিস্ফোরিত ককটেল ক্যাম্পের সামনে পড়ে থাকতে দেখা যায়। বর্তমানে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে। স্থানীয় আ. লীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে বিক্ষোভ মিছিল করেছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড