• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অর্ধকোটি টাকা মূল্যের ডলারসহ বগুড়ায় আটক ১

  বগুড়া প্রতিনিধি

০৬ জানুয়ারি ২০২০, ২১:৫৪
ইউএস ডলার
অভিযানে অর্ধকোটি টাকা মূল্যের ইউএস ডলার উদ্ধার করা হয় (ছবি : দৈনিক অধিকার)

প্রায় অর্ধকোটি টাকা মূল্যের ইউএস ডলারসহ বগুড়ায় কার্তিক চন্দ্র সরকার (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (৬ জানুয়ারি) বিকালে শেরপুর উপজেলার ঘোঘা ব্রিজ এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশিকালে তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে প্রায় অর্ধকোটি টাকা মূল্যের ইউএস ডলারসহ নগদ ৫৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মেহেদী হাসান জানান, গোপন সংবাদে সোমবার শেরপুর উপজেলার ঘোঘা ব্রিজ এলাকায় বিভিন্ন যাত্রীবাহী বাসে তল্লাশি চালানো হয়। এ সময় র‌্যাব, পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। এক পর্যায়ে বগুড়া থেকে আসা একটি যাত্রীবাহী বাসে তল্লাশি করে ঢাকার আশুলিয়া থানার শিমুলতলী এলাকার বাসিন্দা কার্তিক চন্দ্র সরকারকে আটক করা হয়।

পরে দেহ তল্লাশিকালে কৌশলে লুকিয়ে রাখা ৬২ হাজার ১৫০ ইউএস ডলার এবং বাংলাদেশি ৫৭ হাজার টাকা উদ্ধার করা হয়। বাংলাদেশি টাকায় উদ্ধার হওয়া ইউএস ডলারগুলোর মূল্য প্রায় ৫২ লাখ।

আরও পড়ুন : গণ্ডি পেরোননি স্কুলের, চিকিৎসা দেন হাড়ভাঙার

ধারণা করা হচ্ছে- এই টাকা দিয়ে মাদক লেনদেন হয়েছে। এ ঘটনায় শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও জানান বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মেহেদী হাসান।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড