• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে জঙ্গি তৎপরতার অভিযোগে আটক

  রংপুর প্রতিনিধি

০৪ জানুয়ারি ২০২০, ১৫:৪৫
আটক
আটক জঙ্গি সদস্য ফজলুল হক শাহাজাদা ওরফে মিলন (ছবি : দৈনিক অধিকার)

রংপুরে গোপনে জঙ্গি তৎপরতা চালানোর অভিযোগে ফজলুল হক শাহাজাদা ওরফে মিলন (৪৫) নামে একজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩)।

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান রংপুর র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার (৩ জানুয়ারি) রংপুর নগরীর মধ্য বাবু খাঁ এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দলের’ সক্রিয় সদস্য ফজলুল হক শাহাজাদা ওরফে মিলনকে আটক করা হয়।

আটক মিলন মধ্য বাবু খাঁ গ্রামের মৃত শহিদার রহমান শহিরের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে গোপনে জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন কর আসছিলেন।

র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মিলন জঙ্গি সংগঠন ‘আল্লাহর দলের’ শহর ভিত্তিক কার্যক্রম পরিচালনার জন্য নিয়মিত গোপন বৈঠক, সদস্য সংগ্রহ করে আসছিলেন। এছাড়াও সে সংগঠনের জন্য চাঁদা সংগ্রহ করেন বলে স্বীকার করে।

আটক এ জঙ্গি সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি তার সহযোগীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানায় র‍্যাব।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড