• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় নানা আয়োজনে মহান বিজয় উদযাপন

  খুলনা প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১১:২৮
খুলনা
খুলনায় মহান বিজয় দিবস উদযাপন (ছবি : দৈনিক অধিকার)

বিনম্র শ্রদ্ধা ও ভালবাসার মধ্যে দিয়ে খুলনায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন হচ্ছে।

সোমবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলার গল্লামারী বধ্যভূমি স্মৃতিসৌধে প্রথমে মুক্তিযোদ্ধারা পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে খুলনা বিভাগীয় কমিশনার, সিটি করপোরেশন মেয়র, জেলা প্রশাসন, খুলনা মেট্রোপলিটন পুলিশ, জেলা পুলিশ, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেন। এরপর আওয়ামী লীগ ও বিএনপি পৃথকভাবে বিজয় মিছিল বের করে।

সকালে খুলনা জেলা স্টেডিয়ামে বিভাগীয় কমিশনার ড. মুহম্মদ আনোয়ার হোসেন হাওলাদার আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং আকর্ষণীয় কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন।

খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) উদ্যোগে পৃথকভাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সচেতন নাগরিক কমিটি, উদীচী, সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সংগঠন নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড