• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে ইয়াবাসহ ধরা খেল দুইজন

  কাপ্তাই প্রতিনিধি, রাঙ্গামাটি

২৯ অক্টোবর ২০১৯, ১৬:৫৬
আটক
ইয়াবাসহ আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার রেশম বাগান ফরেনার চেকপোস্ট এলাকায় সিএনজি যাত্রীদের তল্লাশিকালে ১৯০ পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

আটককৃত মাদক কারবারিরা হলো- রাঙ্গুনিয়া উপজেলার পোমরা এলাকার আমিনুর রশীদের ছেলে মো. রাসেল ওরফে রাশেদ (২৮) এবং ফেরিঘাট এলাকার আবুল কালামের ছেলে মো. রবিউল (২০)।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সকালে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে সোমবার (২৮ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে কাপ্তাইয়ের রেশম বাগান ফরেনার চেকপোস্ট এলাকায় দেহ তল্লাশি করে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, সোমবার রাতে যাত্রী বেশে সিএনজিযোগে কাপ্তাইয়ে প্রবেশকালে রেশম বাগান ফরেনার চেকপোস্টে পার্শ্ববর্তী রাঙ্গুনিয়া উপজেলার পোমরা এলাকার আমিনুর রশীদের ছেলে মো. রাসেল ওরফে রাশেদ এবং ফেরিঘাট এলাকার আবুল কালামের ছেলে মো. রবিউলকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে কাপ্তাই থানার এসআই মো. খলিলুর রহমান ও সঙ্গীয় ফোর্স ১৯০ পিস ইয়াবা উদ্ধার করে।

ইয়াবাসহ আটকের সত্যতা স্বীকার করে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন জানান, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে তাদের রাঙ্গামাটি আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড