• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টসে জিতে ফিল্ডিংয়ে রংপুর 

  অধিকার ডেস্ক    ২২ জানুয়ারি ২০১৯, ১৩:৪১

মাশরাফি
মাশরাফি (ছবি : বিসিবি)

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকায় তৃতীয় পর্বের ২৫তম ম্যাচে রংপুর রাইডার্সের সঙ্গে টসে হেরে ব্যাটিংয়ে নেমেছে খুলনা টাইটান্স। মাশরাফি বিন মোর্তজা টসে জিতলেও বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন। আর তাই পয়েন্ট তালিকার তলানিতে থাকা মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা ব্যাটিং করবেন।

আজ মঙ্গলবার আরেকটি ম্যাচ রয়েছে। সাড়ে ছয়টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা ও গাজী টিভি।

বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স বিপিএলের এবারের আসরে সাতটি ম্যাচ খেলে ফেললেও জয়ের দেখা পেয়েছে মাত্র তিনটিতে। পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে থাকা মাশরাফির দল আজকের ম্যাচে খুলনাকে হারাতে চাইবে। নিজেদের শেষ ম্যাচে সিলেটকে হারিয়েছে রংপুর। দলের মধ্যে আত্মবিশ্বাস অনেক। কেননা গেইল, এবি ডি ভিলিয়ার্স, রাইলি রুশো ও আলেক্স হেলসের মতো বড় বড় তারকা রয়েছে মাশরাফির দলে।

অন্যদিকে খুলনা টাইটান্সের অবস্থা আরও নাজুক। সাত ম্যাচে মাঠে নেমে তাদের জয় মাত্র একটিতে। হেরেছে ছয়টিতে। এবারের আসর থেকে তাদের বিদায় এক প্রকার নিশ্চিত হয়ে গেছে। তারপরও ঘুরে দাঁড়াতে চেষ্টা করছে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলটি।

এ দিকে সন্ধ্যার ম্যাচে সাকিব আল হাসানের ঢাকা রয়েছেন বেশ শক্ত অবস্থানে। যদিও শেষ দুই ম্যাচে হেরেছে তারা। তবে পয়েন্ট তালিকায় তাদের অবস্থান শীর্ষে। তবে সেই হারের ক্ষত নিয়ে আজ তারা কুমিল্লার মুখোমুখি হবে।

তবে ঢাকা আর কুমিল্লার ম্যাচটি হবে জমজমাট। কেননা বিপিএলের ষষ্ঠ আসরে আজই প্রথম মুখোমুখি হবে কুমিল্লা ও ঢাকা। কুমিল্লা সাত ম্যাচের ৪টিতে জিতে ৮ পয়েন্ট নিয়ে রয়েছে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে।

এএপি