• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুগল সার্চ ২০১৯

বছরজুড়ে ‘সাকিবকে’ সবচেয়ে বেশি খুঁজেছে সারা দেশ

  বিনোদন ডেস্ক

১৩ ডিসেম্বর ২০১৯, ১১:৪৩
সাকিব আল হাসান
সাকিব আল হাসান; (ছবি- ইন্টারনেট)

বছর জুড়ে সার্চ ইঞ্জিন গুগলে যাদের খুঁজেছে পুরো বিশ্ব, তাদের একটি তালিকা প্রকাশ করেছে গুগল ট্রেন্ডস। এতে দেখা যায়, বাংলাদেশ থেকে গুগলে খোঁজা মানুষদের মধ্যে শীর্ষে রয়েছেন বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান। এই তালিকায় সবচেয়ে বেশি খোঁজা দশজনের মধ্যে পাঁচজনই বাংলাদেশি ক্রিকেটার।

সাকিবের পর দ্বিতীয় অবস্থানে আছেন মোহাম্মদ নাইম। আফিফ হোসেন আছেন তালিকার তৃতীয় নম্বরে। মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিঠুনের অবস্থান ষষ্ঠ ও সপ্তমে।

এই তালিকায় দেখা যায়, ২০১৯ সালে বাংলাদেশ থেকে বিনোদন জগতের বাসিন্দাদের মধ্যে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে বলিউড অভিনেত্রী সারা আলী খানকে। সার্চ লিস্টে ‘কেদারনাথ’ এর এই তারকার অবস্থান চতুর্থতে।

চতুর্থ অবস্থানে থাকা সারা আলী খান ছাড়াও বিনোদনজগতের আরও তিনজন ব্যক্তিকে এ বছর খুঁজেছে বাংলাদেশের ইন্টারনেট ব্যবহারকারীরা। গত বছর ইউটিউব চ্যানেলে গান গেয়ে ভাইরাল হওয়া ‘সামজ ভাই’ এই তালিকায় রয়েছেন পঞ্চম অবস্থানে।

অষ্টম অবস্থানে রয়েছে ‘ম্যাট্রিক্স’ খ্যাত কানাডীয় অভিনেতা কিয়ানু রিভস। ভাইরাল গান ‘অপরাধী’ এর গায়ক আরমান আলিফ রয়েছে নবম স্থানে। শীর্ষদশের দশম অবস্থানে উঠে এসেছে বাংলাদেশ সরকারের বর্তমান শিক্ষামন্ত্রী ও রাজনৈতিক ব্যক্তিত্ব ডা. দীপু মনির নাম।

সূত্র : গুগল

ওডি/এনএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড