• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শোবিজ জগত ছেড়ে দীনের পথে পাকিস্তানের জনপ্রিয় অভিনেতা

  ধর্ম ও জীবন ডেস্ক

১৭ নভেম্বর ২০১৯, ১৩:০৫
হামজা
ছবি : সংগৃহীত

শোবিজের অন্ধকার জগত ছেড়ে দীনের পথে পা বাড়িয়েছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেতা হামজা আলি আব্বাসি।

গত বৃহস্পতিবার ২৩ মিনিটের এক ভিডিও বার্তায় হামাজা তার এ সিদ্ধান্তের কথা জানান। এবং এটিকে তার জীবনের সেরা সিদ্ধান্ত বলেও আখ্যায়িত করেন।

২৩ মিনিটের ভিডিও বার্তায় হামজা আব্বাসি বলেন, ‘ফিল্মের অন্ধকার জগত থেকে আমি বেরিয়ে আসব। আমি দীন শিখব। তালিবুল ইলমদের কাছ থেকে শিখব। সাধারণ দীনদার লোকদের থেকে শিখব। এখন থেকে আমি আমি আমার জীবনের ভিত্তি বানাব আল্লাহ, ইসলাম, মওত ও আখেরাতের চিন্তা।’

জনপ্রিয় এ অভিনেতার জন্ম ২৩ জুন, ১৯৮৪ সালে। চলচ্চিত্র ও টেলিভিশন অভিনয়ের পাশাপাশি পরিচালকও ছিলেন তিনি। আব্বাসি শোবিজ জগতে পা রাখেন ২০০৬ সালে। ইতোমধ্যে এআরওয়াই ফিল্ম অ্যাওয়ার্ড, লাক্স স্টাইল অ্যাওয়ার্ড, হাম টিভি অ্যাওয়ার্ড, ইন্টারন্যাশনাল পাকিস্তান প্র্যাস্টিজ অ্যাওয়ার্ডসহ বহু অস্কারও জিতেছেন তিনি।

এতো এতো প্রাপ্তির মাঝেও তার মতে, তিনি কী যেন খুঁজে পাচ্ছিলেন না। আত্মিক প্রশান্তি ছিল না। যেকারণে তিনি দীনের পথে পা বাড়িয়েছেন। এখানেই তিনি জীবনের অর্থ খুঁজে পেয়েছেন।

প্রচলিত কুসংস্কারের বিরুদ্ধে ধর্মীয় ব্যখ্যা, সমাজের কোন অমীমাংসিত বিষয়ে ধর্মতত্ত্ব, হাদিস, কোরআনের আয়াতের তাৎপর্য কিংবা অন্য যেকোন ধর্মের কোন গুরুত্বপূর্ণ বিষয়, সর্বপরি মানব জীবনের সকল দিকে ধর্মের গুরুত্ব নিয়ে লিখুন আপনিও- [email protected]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড