• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন ওবায়দুল কাদের

  অধিকার ডেস্ক    ১৮ জুলাই ২০১৯, ০২:৪৯

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। (ছবি : সংগৃহীত)

তিন দিনের ফলোআপ চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (১৭ জুলাই) রাত পৌনে ১১টায় একটি বিশেষ ফ্লাইটে করে তিনি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবু নাছের গণমাধ্যমকে জানান, গত রবিবার (১৪ জুলাই) ফলোআপ চিকিৎসার জন্য ওবায়দুল কাদের সিঙ্গাপুরে যান। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তিনি ফলোআপ চিকিৎসা সেবা নেন। সম্প্রতি তিনি এই হাসপাতাল থেকেই দীর্ঘদিন চিকিৎসা নিয়ে দেশে ফিরেছিলেন।

এ দিকে গত মঙ্গলবার (১৬ জুলাই) মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের চিকিৎসা টিমের প্রধান ড. ফিলিপ কোহ তার ফলোআপ চিকিৎসা করেন। পরে তিনি কাদেরের শারীরিক অবস্থা দেখে সন্তোষ প্রকাশ করেন।

এর আগে চলতি বছরের ৩ মার্চ ওবায়দুল কাদের হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন :- রিফাত হত্যায় মিন্নিকে জড়িত বললেন তদন্ত কর্মকর্তারা

সেখানে বেশ কিছুদিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠীর পরামর্শে তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড