• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

এ মাসেই বন্ধ হচ্ছে সাত দিনের নিচের সকল ইন্টারনেট প্যাকেজ

  অধিকার ডেস্ক    ১৬ জানুয়ারি ২০১৯, ১৭:০৮

বিটিআরসি
বিটিআরসির সাথে মতবিনিময় সভা (ছবি: সংগৃহীত)

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) জানিয়েছে, আগামী ২৭ জানুয়ারি থেকে মোবাইল ফোনের সাত দিনের নিচে আর কোনো ইন্টারনেট প্যাকেজ থাকছে না। সব মোবাইল ফোন কোম্পানির কাছে বুধবারই (১৬ জানুয়ারি) এ সংক্রান্ত চিঠি পাঠানো হচ্ছে বলে জানান তারা।

টেলিকম রিপোটার্স নেটওয়ার্ক বাংলাদেশের (টিআরএনবি) সদস্যদের সঙ্গে বিটিআরসি ভবনে বুধবার (১৬ জানুয়ারি) আয়োজিত এক মতবিনিময় সভায় এ তথ্য জানান বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক। এর আগেও সাতদিনের নিচের প্যাকেজ বন্ধ করে দেওয়ার ঘোষণা দিয়েছিল বিটিআরসি। তবে মোবাইল অপারেটরদের চাপে তারা সে নির্দেশ স্থগিত রাখে।

আরও পড়ুন

বন্ধ হচ্ছে না স্বল্পমেয়াদি কোনো প্যাকেজ

মোবাইল ফোনের 'হয়রানিমূলক' প্যাকেজ বন্ধে হাইকোর্টে রিট

মতবিনিময় সভায় জহুরুল হক বলেন, ওই সময় সিদ্ধান্ত নিলেও বেশিরভাগ মোবাইল ফোন কোম্পানির বহু প্যাকেজ চালু থাকায় তাৎক্ষণিকভাবে তা কার্যকর করা সম্ভব হয়নি। ফেব্রুয়ারির শুরুতে এসব প্যাকেজের মেয়াদ শেষ হয়ে যাবে। তাই চলতি মাস থেকেই মোবাইল ফোনের সাত দিনের নিচের ইন্টারনেট প্যাকেজ থাকছে না।

বিটিআরসির একজন কর্মকর্তা বলেন, আর চলতি প্যাকেজের ডেটা শেষ না হলে পরবর্তীতে সেটি ৬টি সাইকেল (প্যাকেজ) পর্যন্ত ব্যবহার করা যাবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মতবিনিময় সভায় এছাড়া উপস্থিত ছিলেন- টিআরএনবি সভাপতি জাহিদুল ইসলাম,সাধারণ সম্পাদক সমীর কুমার দে,বিটিআরসির কমিশনার ও ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিটিআরসি চেয়ারম্যান সভায় বিগত এক বছরের অর্জন তুলে ধরেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড